রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রধান মন্ত্রীর নির্দেশনায় এগিয়ে যেতে চাইঃ তথ্য প্রতিমন্ত্রী

প্রধান মন্ত্রীর নির্দেশনায় এগিয়ে যেতে চাইঃ তথ্য প্রতিমন্ত্রী

 

জামালপুর থেকে মোঃ ইমরান মাহমুদঃ— প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আর পিছিয়ে থাকতে চাই না, উন্নত ও উন্নয়নের শিখড়ে উঠতে চাই। পাকিস্তানী পেতাত্মা রাজাকার আলসাম পরাজিত অপশক্তি ইতিহাস বিকৃতিকারী দেশ বিরোধী জামাত- বিএনপি’র কোনো অসৎ উদ্দেশ্য বাংলার মাটিতে পূরণ হতে দিবো না। এ দেশ এখন বঙ্গবন্ধুর বাংলাদেশ। মাটি থেকে মহাকাশ পর্যন্ত জয় করা উন্নত সমৃদ্ধ এখন এই বাংলাদেশ ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আর পিছিয়ে থাকতে চাই না, উন্নত ও উন্নয়নের শিখড়ে উঠতে চাই। এদেশে আর কোনো গডফাদার, সন্ত্রাস, রাজাকারদের রাজত্ব চলবে না। ২৮ সেপ্টেম্বর জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তথ্য প্রতিমন্ত্রী মোঃ মুরাদ হাসান এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী মুরাদ হাসান আরো বলেন, বর্তমান সরকার ক্যাসিনো, মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও বাল্যবিয়ের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। কোনো সামাজিক অবক্ষয় রাষ্ট্রের উন্নয়ন ও বঙ্গবন্ধুর স্বপ্ন ব্যাহত করবে, তা মেনে নেওয়া হবে না। এ সময় তিনি নিজ দলের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের কেউ মাদকের সাথে জড়িত থাকলে তাদের গ্রেপ্তার করতে সরিষাবাড়ী উপজেলা প্রশাসনকে নির্দেশ দেন এবং কেউ সুপারিশ করতে গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে হুশিয়ারী উচ্চারণ করেন। পরে তিনি সন্ত্রাস, মাদক, জুয়া, দুর্নীতি এ উপজেলা নিষিদ্ধ ঘোষণা করে সভার অংশগ্রহনকারীদের হাত উড়িয়ে শপথ গ্রহণ করান।

২৮ সেপ্টেম্বর সকালে উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ মাঠে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর-রশিদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, সরিষাবাড়ী পৌরসভার মেয়র রুকুনুজ্জামান রুকন, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুর ইসলাম মানিক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুস্তাফিজুর রহমান সাহজাদা, অধ্যক্ষ লুৎফর রহমান, প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক সাবেক চেয়ারম্যান আনিছুর রহমান এলিন প্রমুখ।

এর আগে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মবার্ষিকীর ৭২ পাউন্ড ওজনের কেক কেটে তার দীর্ঘায়ু কামনা করে দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১৬ অপরাহ্ণ
  • ১৯:৩১ অপরাহ্ণ
  • ৫:৪১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x